শ্রীমঙ্গল প্রেসক্লাবের নবনির্মিত কমপ্লেক্সের উদ্বোধন করলেন ড. মো: আব্দুস শহীদ এমপি

প্রকাশিত: ১০:২১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৬, ২০২১

শ্রীমঙ্গল প্রেসক্লাবের নবনির্মিত কমপ্লেক্সের উদ্বোধন করলেন ড. মো: আব্দুস শহীদ এমপি

সৈয়দ অারমান জামী, বিশেষ প্রতিনিধি || শ্রীমঙ্গল, ০৬ জানুয়ারি ২০২০ : শ্রীমঙ্গল প্রেসক্লাবের নবনির্মিত কমপ্লেক্সের শুভ উদ্বোধন করা হয়েছে।

মৌলভীবাজারের শ্রীমঙ্গলের ঐতিহবাহী প্রতিষ্ঠান শ্রীমঙ্গল প্রেসক্লাবের এ কমপ্লেক্সেটির উদ্বোধন করেন ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক চিফ হুইপ, অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।
শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো: সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো: আব্দুছ ছালেক, ৩নং শ্রীমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, উপজেলা যুবলীগের সভাপতি মোঃ বেলায়েত হোসেন ও সাধারণ সম্পাদক ছালিক আহমেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন ও সাধারণ সম্পাদক সম্পাদক সালেহ আহমেদ চৌধুরী, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ আবেদ হোসেন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ সাবের আহমেদ, শ্রীমঙ্গল উপজেলা জাসদের সভাপতি হাজী এলেমান কবির প্রমূখ।
উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মোহাম্মদ অালী, সিনিয়র সহসভাপতি ইসমাইল মাহমুদ, সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, কোষাধ্যক্ষ সৈয়দ ছায়েদ অাহমদ, দপ্তর সহসম্পাদক এম এ রকিব, ক্রীড়া ও সাংস্কৃতিক সহসম্পাদক মো: মামুন অাহমদ, কার্যকরী সদস্য যথাক্রমে মো: কাওছার ইকবাল ও সনেট দেব চৌধুরী, সদস্য মুসলিম চৌধুরী ও অাব্দুর রব, সাংবাদিক দীপংকর ভট্টাচার্য লিটন, সিনিয়র সদস্য সরফরাজ আলী বাবুল ও অাতাউর রহমান কাজল প্রমূখ। এছাড়াও সহযোগী সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন অারপি নিউজের সম্পাদক, সাপ্তাহিক নতুন কথা’র বিশেষ প্রতিনিধি ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান; সাংবাদিক মিজানুর রহমান অালম, দৈনিক যুগান্তর প্রতিনিধি সৈয়দ সালাউদ্দিন অাহমেদ, দৈনিক জবাবদিহি পত্রিকার প্রতিনিধি শামসুল ইসলাম শামীম, দৈনিক স্বাধীন বাংলা প্রতিনিধি অামজাদ হোসেন বাচ্চু, দৈনিক করতোয়া প্রতিনিধি নূর মোহাম্মদ সাগর ও মোহাম্মদ সাকির সহ বিভিন্ন অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।।