সাহিত্যানুরাগী সৈয়দা মাহফুজা সেলিনার মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক

প্রকাশিত: ৪:১৭ অপরাহ্ণ, এপ্রিল ২০, ২০২১

সাহিত্যানুরাগী সৈয়দা মাহফুজা সেলিনার মৃত্যুতে ওয়ার্কার্স পার্টির শোক

বিশেষ প্রতিনিধি || ঢাকা, ২০ এপ্রিল ২০২১: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি ও সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এমপি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রিয় কমিটির বিকল্প সদস্য কমরেড কাজী মাহমুদুল হক সেনা’র মাতা সৈয়দা মাহফুজা সেলিনা মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

অনেক দিন ধরে তিনি দুরারোগ্য ব্যাধীতে ভুগছিলেন। আজ সকালে ১১.১০ মিনিটে মারা যান। তিনি সাহিত্যানুরাগী ছিলেন। তাঁর স্বামী কাজী মোজাম্মেক হক গর্ভনমেন্ট ল্যাবরেটরি স্কুলের বাংলা সাহিত্যের অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি নীলক্ষেত সরকারী প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষকতা শেষে অবসর গ্রহণ করেন। সৈয়দা মাহফুজা সেলিনা ৩ ছেলে ১ মেয়ে আর স্বামী রেখে গেছেন।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৯ বছর। তাঁর মত নিবেদিত প্রাণ একজন সাহিত্যানুরাগীর মৃত্যু অপুরনীয় ক্ষতি, যা পূরণ হবার নয়।
বিবৃতিতে নেতৃবৃন্দ তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রিয় কমিটির বিকল্প সদস্য কমরেড কাজী মাহমুদুল হক সেনা’র মাতা, সাহিত্যানুরাগী সৈয়দা মাহফুজা সেলিনা মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, আরপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ আমিরুজ্জামান। সাহিত্যানুরাগী সৈয়দা মাহফুজা সেলিনা মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দীন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল আহমদ।