কাপ্তাইয়ে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু চত্বর

প্রকাশিত: ৬:০৪ অপরাহ্ণ, আগস্ট ২১, ২০২১

কাপ্তাইয়ে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু চত্বর

রাঙ্গামাটি, ২১ আগস্ট ২০২১: জেলার কাপ্তাই উপজেলাধীন ১নং চন্দ্রঘোনা ইউনিয়নের বারঘোনিয়াতে নির্মিত হচ্ছে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু চত্বর। যেখানে থাকবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নান্দনিক ছবি। দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু চত্বরের কাজ প্রায় শেষ পর্যায়ে।

রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ ও চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের যৌথ অর্থায়নে নির্মিত বঙ্গবন্ধু চত্বরের কাজ আগামী সেপ্টেম্বর মাসের মধ্যেই শেষ হবে এবং কাজ সমাপ্ত হলে আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু চত্বরের উদ্বোধন করা হবে বলে জানিয়েছেন চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী।
বঙ্গবন্ধু চত্বর নিয়ে অনুভূতি ব্যক্ত করে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলিব রেজা লিমন বলেন, বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে নির্মিত হওয়া নান্দনিক বঙ্গবন্ধু চত্বরটি সকলের জন্য একটি শ্রদ্ধার স্থান হওয়ার পাশাপাশি তা দৃষ্টিনন্দন স্থান হিসেবে ও পরিচিতি হবে, যা প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি কাপ্তাইসহ রাঙ্গামাটিকে আলোকিত করবে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে কাপ্তাই জেলার চন্দ্রঘোনায় এ প্রথম নির্মিত হচ্ছে বঙ্গবন্ধু চত্বর।

 

এ সংক্রান্ত আরও সংবাদ