আওয়ামী লীগ নেতা হাজী শহিদুল্লাহ খাজার ইন্তেকাল

প্রকাশিত: ২:৪৮ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০২১

আওয়ামী লীগ নেতা হাজী শহিদুল্লাহ খাজার ইন্তেকাল

কুমিল্লা (দক্ষিণ), ২৯ নভেম্বর ২০২১ : জেলার দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ শহিদুল্লাহ খাজা (৬০) সোমবার বেলা সোয়া ১১টায় উওরপাড়া নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাহী রাজিউন)।

তিনি স্ত্রী ১ পুত্র সন্তান ও ৪ কন্যা সন্তানসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কাশেম চেয়ারম্যান জানান মরহুমের নামাজে জানাজা আগামীকাল মঙ্গলবার বেলা ১১টায় দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে।
এই আওয়ামী লীগ নেতার মৃত্যুতে দেবিদ্বারের রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে আসে। তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন, কুমিল্লা-৪ দেবিদ্বার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য এবি এম গোলাম মোস্তফা, সাবেক সংসদ সদস্য ফখরুল ইসলাম মুন্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ রোশন আলী মাস্টার, শিল্প বিষয়ক সম্পাদক মো. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান  মো. আবুল কালাম আজাদসহ অন্যান্য রাজনৈতিক ও সামাজিক ব্যক্তিবর্গ।

সৈয়দ অামিরুজ্জামানের শোক

দেবিদ্বার পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ শহিদুল্লাহ খাজা’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট কমরেড সৈয়দ অামিরুজ্জামান।

এ সংক্রান্ত আরও সংবাদ