ইউএনও হত্যা প্রচেষ্টা রাজনীতির দুর্বৃত্তায়নের পরিণতি : মেনন

প্রকাশিত: ৭:১৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২০

ইউএনও হত্যা প্রচেষ্টা রাজনীতির দুর্বৃত্তায়নের পরিণতি : মেনন

ঢাকা, ১১ সেপ্টেম্বর ২০২০: “দিনাজপুরে ইউএনও-কে হত্যা করার চেষ্টা রাজনীতির যে দুর্বৃত্তায়ন ঘটেছে তারই পরিণতি। রাজনীতি এখন রাজনৈতিক কর্মীদের হাত থেকে দুর্বৃত্তদের হাতে চলে গেছে। সাহেদ-সবরিনা-পাপিয়াদের ঘটনা এর বাইরে কিছু নয়। আত্মরক্ষার কথা বলে যেমন মেজর সিনহার হত্যাকান্ডকে যৌক্তিক করা যায় না, তেমনি চুরির গল্প ফেদে স্থানীয় পর্যায়ে রাজনৈতিক দুর্বৃত্তদের তৎপরতা আড়াল করা যায় না। মাননীয় প্রধানমন্ত্রী অপরাধীদের পক্ষ না নেয়ার জন্য সংসদ সদস্যদের হুশিয়ার করেছেন। আসলে মাথা থেকেই দুর্বৃত্ত প্রশ্রয়ের এই ধারাকে বন্ধ করতে হবে। তা হলেই রাজনীতি ও সমাজ পরিশীলিত হবে।”

১০ সেপ্টেম্বর দিনাজপুর জেলা ওয়ার্কার্স পার্টির বৈঠকে জুম প্লাটফরমে যোগ দিয়ে পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপি একথা বলেন।
দিনাজপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান ও দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোসাদ্দেক হোসেন লাবুর সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা কমিটির সভায় পলিটব্যুরোর সদস্য মাহমুদুল হাসান মানিক বলেন, সাধারণভাবে করোনা সংক্রমণ কমে এসেছে মনে হলেও শীঘ্রই সেটা বিদায় হবেনা। আমরা এখনও সংক্রমণের চক্রবৃত্তের মধ্যে আছি। যে কোন সময় এটা বেড়ে যেতে পারে। তিনি এ জন্য পার্টির কেন্দ্রীয় কর্মসূচী অনুযায়ী সাধারণ মানুষের মধ্যে মাস্ক বিতরণ তাদের মাস্ক পড়াও স্বাস্থ্য বিধি মেনে চলতে দিনাজপুর জেলা পার্টি এ যাবত পরিচালিত কার্যক্রম আরো জোরদার করার আহ্বান জানান।
সভায় দিনাজপুর জেলা পার্টির সাধারণ সম্পাদক হবিবুর রহমান, জেলা কমিটির সদস্য আব্দুল আউয়াল খোকা, আমিনুল ইসলাম আমু, জাকির হোসেন, আবুল হোসেন, সফিকুল ইসলাম, শাহনুর সেলিম বাবু, শহিদুল ইসলাম হীরা প্রমুখ নেতৃবৃন্দ আলোচনায় অংশ নেন।

এ সংক্রান্ত আরও সংবাদ