সাংবাদিকতার পথিকৃৎ এম বি এ বেলালের ১৫তম মৃত্যুবার্ষিকী অাজ

প্রকাশিত: ৩:৪৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

সাংবাদিকতার পথিকৃৎ এম বি এ বেলালের ১৫তম মৃত্যুবার্ষিকী অাজ

সৈয়দ অারমান জামী, বিশেষ প্রতিনিধি || শ্রীমঙ্গল, ২৭ জানুয়ারি ২০২১ : বৃহত্তর সিলেট অঞ্চলের সাংবাদিকতার পথিকৃৎ, শ্রীমঙ্গল থেকে বহুল প্রচারিত ও জননন্দিত দৈনিক খোলাচিঠি ও সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠি পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এম বি এ বেলালের ১৫তম মৃত্যুবার্ষিকী অাজ।

সাংবাদিকতার পথিকৃৎ, শ্রীমঙ্গল থেকে বহুল প্রচারিত ও জননন্দিত দৈনিক খোলাচিঠি ও সাপ্তাহিক শ্রীমঙ্গলের চিঠি পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এম বি এ বেলালের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক মন্ডলীর সদস্য, অারপি নিউজের সম্পাদক ও বিশিষ্ট কলামিস্ট সৈয়দ অামিরুজ্জামান। এছাড়াও তাঁর প্রতি অারও শ্রদ্ধা নিবেদন করেছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির মৌলভীবাজার জেলা সম্পাদক তাপস কুমার ঘোষ, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি দেওয়ান মাসুকুর রহমান ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন এবং শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি শেখ জুয়েল রানা ও সাধারণ সম্পাদক রোহেল অাহমদ।

সাংবাদিকতার পথিকৃৎ এম বি এ বেলালের স্মরণে শ্রীমঙ্গলের সিন্দুরখান ইউনিয়নের কয়েকটি এতিমখানায় গরীব ছাত্রদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ